মাএ ৫ সেকেন্ডে ইউটিউব ভিডিও ডাউনলোড করুন কোন ধরনের সফটওয়ার এবং ঝামেলা ছাড়াই-Youtube Video Download



সবাইকে সালাম জানিয়ে আমি আমার টিউনটি শুরু করছি। আমার আজকের টিউনটি হয়তো বেশি বড় হবে না কিন্তু আপনার সামান্য হলেও কাজে দিবে।আমরা প্রতিনিয়তই ইউটিউবে যেতে বিভিন্ন ধরনের কাজে যেমন গান শুনা ছবি দেখা টিউটোরিয়াল দেখা।অনেক সময় কিছু কিছু বার বার দেখতে হয়। সেই ভিডিও গুলা ডাউনলোড করে রাখতে হয়।আর এই ডাউনলোড করতে গেলে আমাদের অনেক ঝামেলা পোহাতে হয় আমার অনেকে সফটওয়ার দিয়ে ডাউনলোড করে।কিন্তু আজকে আমি খুব একটা শর্টকার্ট একটা পদ্বতি দিবো যেটা দিয়ে আপনি ডাইরেক্ট ইউটিউব থেকে ডাউনলোড করুন ১) প্রথমে আপনি ইউটিউবে যাবেন আর যে ভিডিওটি ডাউনলোড করবেন সেটা ওপেন করবেন ২)এবার আপনি এড্রেসবারে দেখুন youtube.com/kdkdjdjfdkjfdk(Example) এবং এড্রেসবারে youtube লেখার আগে ss যোগ করুন

৩) তারপর ইন্টার বাটনে ক্লিক করুন
৪)ইন্টার বাটনে ক্লিক করার পর আপনি দেখবেন নতুন একটা পেইজ খুলছে সেখানে আপনি ভিডিও ফরমেট ক্লিক করে ডাউনলোড করুন
সবাই ভালো থাকবেন।পরবর্তিতে অন্য কিছু নিয়ে আসবো আপনাদের জন্য।
আপনার আন্ড্রয়েড জন্য পেইড এপস ও গেমস গুলো ফ্রিতে ডাউনলোড করুন এখানে

0 Comment "মাএ ৫ সেকেন্ডে ইউটিউব ভিডিও ডাউনলোড করুন কোন ধরনের সফটওয়ার এবং ঝামেলা ছাড়াই-Youtube Video Download"

Post a Comment