ডাউনলোড করে নিন চীনের বাইদু এন্টিভাইরাস এর ২০১৫ ভার্সন ফ্রীতে। Download Baidu Antivires

বায়দু সার্চ ইঞ্জিন এর নাম শুনেছেন ? চীনে মোটামুটি সবকিছু নিজেদের জিনিস ব্যবহার করার চেষ্টা করে । যেটা থাকে না , সেটা নিজের বানিয়ে নেই । তার ধারবহিকতাই এবার আসলো বায়দু এন্টিভাইরাস। ভাবছেন ! চায়না maal ! না জানি কত খারাপ হয় । আসলে তা নয় । আমাদের আবার চুরি করা জিনিস ব্যবহার করে অভ্যাস তো .............
এটি ফ্রী এন্টিভাইরাস । টাকা দিয়ে এন্টিভাইরাস কেনে ব্যবহার করেন , এরকম অনেক লোক আছেন । যারা টাকা খরচ করতে চান না , তাদের জন্য এটি একটি বিকল্প । আমি নিজেও MSE ব্যবহার করি ।কিছুদিন আগে avast চালাইছিলাম । স্টার্ট হতে বেশ সময় লাগতো । পরে আবার MSE তে ফেরত আসছি ।
 




অনেকেই বলেন এন্টিভাইরাস ব্যবহার করলে পিসি স্লো হয়ে যায় । সেটা কিছুটা ঠিক । তবে টা নির্ভর করে কী এন্টিভাইরাস ব্যবহার করছেন তার উপর । যেমন নরটন বেশ ভারী একটা সফ্টওয়্যার । এটা লো configuration এর পিসি স্লো করবে । এটি এই জাতীয় কম্পিউটার এর জন্য বেস্ট হতে পারে ।
 

(The company claimed it as an ultra light weight, easy to use, extremely fast anti-virus program that promises to protect your system from malware, viruses, spyware, adware and other malicious programs.
It uses 3 different Engines. Engine Baidu Antivirus, Avira Antivirus Engine and Baidu Cloud Security Engine, thus makes it powerful. It provides complete protection against all online threats.)

 

ডাউনলোড লিঙ্ক : Baidu Antivirus 2015

0 Comment "ডাউনলোড করে নিন চীনের বাইদু এন্টিভাইরাস এর ২০১৫ ভার্সন ফ্রীতে। Download Baidu Antivires"

Post a Comment