PC এর জন্য নিয়ে নিন, লগো , ফটো এবং এনিমেশন ডিজাইনের অসাধারন সফটওয়্যার (Aurora Logo Maker)


সসলামুলাইকুম, কেমন আছেন সবাই, আশা করি ভাল আছেন। আমি আল্লাহর রহমতে ভাল আছি। প্রিয় টিটিউনজ ভিজিটর আমি এই টিউনে আপনাদের সাথে অসাধারন একটি সফটওয়্যার শেয়ার করব, যা ব্যাবহার করে আপনি 3D লগো, 3D এনিমেশন এমন কি আপনার ছবি দিয়ে 3D স্লাইড শো তৈরি করতে পারবেন। আমার দেখা সেরা একটি লগো এডিটর সফটওয়্যার, আমি নিজেও বর্তমানে সফটওয়্যারটি ব্যাবহার করি। আর বেশি কথা বলবনা চলুন শুরু করি।

 


 

  • প্রিয় টিটিউনজ ভিজিটর আমি আজকে আপনাদের সাথে যেই সফটওয়্যার শেয়ার করতে যাচ্ছি, তার নাম হচ্ছে 3D photo এবং logo ডিজাইনার। এই সফটওয়্যার এর সারা বিশ্বে প্রচুর জনপ্রিয়তা রয়েছে। এমন কি বিশ্বের ৮৫% মানুষ এই সফটওয়্যার ব্যাবহার করে, লগো ডিজাইন করে, টেক্সট এনিমেশন তৈরি করে, ফটো এনিমেশন তৈরি করে, ভিডিও এনিমেশন তৈরি করে।
     

  • প্রিয় টিটিউনজ ভিজিটর সফটওয়্যারটির ব্যাবহার খুবই সহজ, যে কেউ সফটওয়্যারটি ব্যাবহার করতে পারবেন।তো চলুন এক নজেরে দেখে নেই, এই সফটওয়্যার করে আমরা কি কি করতে পারতেছি।

  • প্রথমত আমরা, অসাধারন স্টাইলের টেক্সট তৈরি করতে পারতেছি, আমাদের টেক্সকে বিভিন্ন রকম কালার, বিভিন্ন রকম ইফেক্ট, দিতে পারতেছি। আমাদের টেক্সটকে একটি ইমেজ আকারে সেভ করতে পারতেছি। যা অনেকেই চান আপনার নিজের লেখা গুলিকে ইমেইজ আকারে সেভ করে, সেটা ফেসবুকে আপ্লোড দিতে।

 

  • দ্বিতীয় আমরা, অসাধারন স্টাইলের লগো ডিজাইন করতে পারতেছি, ঠিক লগো কে ও অসাধারন সব এনিমেশন দিতে পারতেছি। তারপর আমাদের ডিজাইন করা টেক্সট লগো এর ব্যাকগ্রাউন্ডে অসাধারন সব ভিডিও এফেক্ট দিতে পারতেছি।

  • প্রিয় ভিজিটর আরো অনেক কিছু, আমি এই সফটওয়্যারটি মাত্র কিছু দিন যাবত ব্যাবহার করতেছি, তাই সফটওযার সম্পর্কে আমি বেশী লিখতে পারলাম না। নিচে দুইটি ডিজাইন দিয়ে দিয়ে দিলাম, দেখে ভাল লাগলে ডাউনলোড করুন।

  • তো আপনারা সফটওয়্যার ডাউনলোড করুন, তারপর নিজে ব্যাবহার করে দেখুন, আমি শিওর আপনাদের অবশ্যই ভাল লাগবে।


  •  

  • সফটওয়্যার ডাউনলোড লিঙ্ক  http://aurora-3d-text-logo-maker.software.informer.com/download/?cfd2f0f


 

  • সাইজ মাত্র= ৪২ মেগাবাইট
     

  • তো প্রিয় ভিজিটর আগামি টিউনের আমন্ত্রন জানিয়ে আজ এখানেই শেষ করছি, ভাল থাকবেন সবাই, আল্লাহ হাফেজ।

 

 
প্রিয় ভিজিটর আমার এই ব্লগে লিখত যাদের আগ্রহ আছে, ফেসবুকে তাদের ইমেইল এড্রেস লিখে আমাকে মেসেজ করুন। আমি তাদের কে এই ব্লগের লেখক বানিয়ে দিব। http://facebook.com/sakibplus

1 Response to "PC এর জন্য নিয়ে নিন, লগো , ফটো এবং এনিমেশন ডিজাইনের অসাধারন সফটওয়্যার (Aurora Logo Maker)"

  1. ডাইরেক্ট লিংকঃ

    http://download.informer.com/win-1192376238-a8e6ec41-51dda5f7/maker3d.exe

    ReplyDelete